Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৭ প্রাণ

ঢাকাগামী পিকআপ উল্টে খাদে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বনপাড়া থেকে একটি পিকআপ ১১ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে কাছিকাটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নারী ও শিশুসহ ছয়জন যাত্রী মারা যান। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

নাটোর জেলা সংবাদদাতা জানান, গতকাল রোববার দুপুরে গুরুদাসপুরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় পিকআপ ভ্যান খাদে পড়ে এই দুর্ঘটনা ঘটে। আহত ৩ শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় আরোও ১ জন মারা যান। তবে হতাহতের সংখ্যা আরোও বাড়তে পারে বলে।
মোরেলগঞ্জ(বাগেরহাট) সংবাদদাতা জানান, বাগেরহাটের মোরেলগঞ্জে এক সড়ক দুর্ঘটনায় অহিদুর জামান (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বেলা ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে মোরেলগঞ্জের বাধাল এলাকায় আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অহিদুর জামান সাতক্ষীরার তালা উপজেলার ইসলামপুর গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে বলে মোরেলগঞ্জ থানার মহিশপুরা ফাঁড়ি পুলিশের আইসি এসআই মাহমুদুল হাসান জানান। খবর পেয়ে বেলা সাড়ে মোরেলগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম ও বাগেরহাট হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ