Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধান আসামি রিমান্ডে

বেতাগীতে সাবেক ইউপি সদস্য হত্যা

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বরগুনার বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের সাবেক সদস্য মো. আনারুল ইসলাম টিটু হাওলাদার হত্যা মামলার প্রধান আসামি মো. রেজাউল ইসলাম টিটুকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বেতাগী আদালতের বিচারিক হাকিম রাসেল মজুমদার গত শনিবার দুপুরে টিটুর রিমান্ড আবেদন গ্রহণ করেন। তিনি সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারের ছোট ভাই।

এর আগে গত শুক্রবার রাতে পটুয়াখালী থেকে ডিটেক্টিভ ব্রাঞ্চ (ডিবি) পুলিশ টিটুকে গ্রেফতার করে। গ্রেফতারের পর বিষয়টি প্রকাশ না করে অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পটুয়াখালীসহ দেশের কয়েকটি স্থানে অভিযান চালায় ডিবি। যদিও এ মামলায় আর কেউকে গ্রেফতার করতে পারেনি ডিবি পুলিশ। গ্রেফতার টিটুকে গত শনিবার বেতাগী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আবিদুর রহমান জানান, পুলিশ টিটুকে আদালতে তুলে সাতদিনের রিমান্ড আবেদন করে। বিচারক তাকে তিনদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।
গত ১৯ জুলাই উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের জালাল গাজীর ইটভাটা এলাকা থেকে বর্তমান ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারের ভাই রেজাউল ইসলাম টিটু জোমাদ্দার সাবেক ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম টিটুকে তার স্ত্রী শিল্পী বেগমের সামনে থেকে তুলে নিয়ে বরগুনা সদর উপজেলার ছোট গৌরীচন্না এলাকায় পিটিয়ে হত্যা করে। স্বামী হত্যার অভিযোগে ২৪ জুলাই বর্তমান সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান শিপন জোমাদ্দারের ভাই টিটু জোমাদ্দারকে প্রধান ও শিপন জোমাদ্দারকে ২১ নম্বর আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে নিহত টিটুর স্ত্রী মোসা. শিল্পী বেগম বাদী হয়ে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক ইউপি সদস্য হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ