Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কান্নাভেজা বিদায়ে যা বললেন মেসি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ৫:০৯ পিএম

 

বার্সেলোনার পক্ষ থেকে দুদিন আগে জানিয়ে দেওয়া হয়, লিওনেল মেসি আর থাকছেন না ন্যু ক্যাম্পে। আর্জেন্টাইন এই মহাতারকার সঙ্গে চুক্তি নবায়ন করতে পারছে না তারা। তবে সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার নিজে মুখ ফুটে কিছু বলেননি এই কদিন। অবশেষে মেসি বিদায় জানালেন তার শৈশবের ক্লাবকে, যে ঠিকানার সঙ্গে তার সম্পর্ক ছিল দুই দশকেরও বেশি সময় ধরে। আর বন্ধন ছিন্ন হওয়ার দুঃখে তিনি ভেঙে পড়লেন কান্নায়।

রবিবার নিজেদের ক্লাব ইতিহাসের সেরা তারকা মেসিকে বিদায় জানাতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বার্সেলোনা। সেখানে রেকর্ড ছয়বারের ব্যালন ডি'অর জয়ী এই ফরোয়ার্ড বলেন, 'আমি সবসময় নম্রতা ও শ্রদ্ধার সঙ্গে আচরণ করার চেষ্টা করেছি। আমি আশা করি, ক্লাব ছাড়ার সময় সেটাই আমি রেখে যাচ্ছি।'

ভবিষ্যৎ গন্তব্য নিয়ে ৩৪ বছর বয়সী মেসি জানান, 'অনেক ক্লাব আগ্রহী। আমি এখনো কিছু নিশ্চিত করে বলতে পারছি না কোথায় যাব।'

গত বৃহস্পতিবার রাতে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে মেসির না থাকার বিষয়টি নিশ্চিত করে স্প্যানিশ ক্লাব বার্সা।

চুক্তি না হওয়ার বিষয়ে তারা জানায়, 'এফসি বার্সেলোনা এবং লিওনেল মেসির সমঝোতায় পৌঁছানো এবং উভয় পক্ষের মধ্যে একটি নতুন চুক্তি স্বাক্ষরের স্পষ্ট ইচ্ছা থাকা সত্ত্বেও আর্থিক এবং কাঠামোগত বাধার কারণে (স্প্যানিশ লিগার নিয়মানুসারে) এটি হতে পারছে না।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ