Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সালটা ২০১১। বলিউড অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে রকস্টার ছবিতে তার অভিনয় সকলকে মুগ্ধ করেছিল। প্রথম ছবিতে বেস্ট ডেবিউ নায়িকা হিসেবে জিতেও নিয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তারপর থেকেই সেভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি নার্গিসকে, মাঝেমধ্যে কিছু আইটেম সং-এ নজর কাড়লেও এখন আর সেভাবে দেখা যায় না নার্গিসকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের স্ট্রাগল এবং বলিউডের বিরুদ্ধে একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ করলেন বলি অভিনেত্রী নার্গিস ফাকরি।

অভিনেত্রীর দাবি, কখনও নগ্ন হওয়া কিংবা পরিচালকের সঙ্গে বিছানায় শারীরিক সম্পর্ক করার মতো অফার পেলেও নিজের আর্দশটাই মেনে চলেছেন তিনি। তাই এই নোংরা পথে পা দেননি নার্গিস। নার্গিস আরও বলেছেন, পরিচালকের সঙ্গে বিছানা শেয়ার না করার জন্যও হাতছাড়া হয়েছে সিনেমা। তাতেও কখনও আপোস করেননি নার্গিস। কারণ নিজের মতাদর্শকেই সেরা বলে বিবেচনা করেছেন নায়িকা। নার্গিসের মতে, বলিউডে আসার পিছনে যে কারণ রয়েছে তা হল বি-টাউনে সেক্স সিন অতটা নেই। যেখানে মডেলিংয়ের ক্ষেত্রে পুরো টপলেস হয়েও ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। বি-টাউনের লাইট-ক্যামেরা-আলোর ঝলকানি থেকে শত যোজন দূরে রয়েছেন নার্গিস ফাকরি। আপাতত প্রেমিক জাস্টিনের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত বলিউডের ‘রক স্টার’ নায়িকা। সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ