Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্ত সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকৎসাধীন

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৪:১৫ পিএম

করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট. সাইফুজ্জামান শিখর।

ধীরে ধীরে দুর্বলতা কাটিয়ে স্বাভাবিক হয়ে উঠছেন । বর্তমানে ভাল আছেন তিনি।

তাঁর ডায়াবেটিকস্, রক্তচাপ, অক্সিজেন স্যাচুরেশন সবই এখন নিয়ন্ত্রণে রয়েছে। চিকিৎকদের পরামর্শ মোতাবেক রেমিডিসিভির ইনজেকশন নেওয়া শেষ হলে তিনি এমপি হোস্টেলের বাসায় চলে আসবেন বলে জানা গেছে।

সংসদ সদস্যের মেঝ ভাই আনিসুজ্জামান সাচ্চু জানান, হালকা জ্বর আসার কারণে গত ২৯ জুলাই তাঁর ছোট ভাই সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং তাঁর স্ত্রী সীমা জামান ঢাকাতে কোভিড টেস্ট করলে ফলাফল পজিটিভ আসে। এরপর তিনি বাসায় থেকেই চিকিৎসা গ্রহণ শুরু করেন। কিন্তু পরবর্তীতে চিকিৎসকরা পরামর্শ দেন রেমিডিসিভির ইনজেকশন গ্রহণের জন্য তাঁকে কোনো হাসপাতালে ভর্তি হতে হবে। সেই মোতাবেক তিনি দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন এবং ডা. সিনহা তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা দিতে থাকেন।

তাঁর স্ত্রী সীমা জামানের অন্যান্য কোনো উপসর্গ না থাকার কারণে বাসা থেকেই চিকিৎসা গ্রহণ করছেন। তিনিও ভাল আছেন।

এদিকে সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সাইফুজ্জামান শিখরের আরোগ্য কামনায় মাগুরা, শ্রীপুর, মহম্মদপুর ও শালিখার বিভিন্ন মসজিদ ও মন্দির ও প্রতিষ্ঠানে দোয়া মাহফিলে অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ