Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক স্বামীকে ‘ভাইয়ের মতো’ বললেন গুইনেথ প্যালট্রো

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অস্কারজয়ী অভিনেত্রী তার প্রাক্তন স্বামী ক্রিস মার্টিনকে ‘ভাইয়ের মতো বলে উল্লেখ করেছেন। ২০১৪’র মার্চে তারা দুজনের সম্মতিতে তাদের দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটিয়েছেন এবং এরপরও তারা তাদের দুই সন্তান, অ্যাপল ১১ এবং মোজেসকে ৯ সঙ্গে নিয়ে মিলিত হয়েছেন।
“আমরা একসঙ্গে অনেক সময় কাটিয়েছি। তার অ্যালবামের প্রচারের জন্য সে দুই সপ্তাহ বাইরে আছে। গত রাতে সে মাঝ রাতে এসেছে এবং বাচ্চাদের চমকে দেয়ার জন্য এখানে রাত কাটিয়েছে। একসঙ্গে যাতে নাস্তা করা যায় এবং তাদের স্কুলে নিয়ে যাওয়াটাও উদ্দেশ্য ছিল তার।
“আমরা একসঙ্গে বসবাস করছি না, তবে তার যখন খুশি তখন আমাদের সঙ্গে কাটাবার জন্য তার জন্য আমাদের দরজা খোলা আছে...আমাদের জন্যও তাই। আমরা এখনও এক পরিবারের সদস্য, যদিও তার সঙ্গে আর রোমান্টিক সম্পর্ক নেই, সে এখন আমার ভাইয়ের মতো,” প্যালট্রো বলেন।
তাকে আবার বিয়ে করবেন কী না জানতে চাইলে প্যালট্রো, ৪৩, বলেন, “আমি জানি না। হতে পারে। মানে, আমি এখনও বিয়েতে বিশ্বাস করি। অবশ্য আমাদের এখনও তো বিবাহবিচ্ছেদ হয়নি। সুতরাং কিছুটা সময় দিন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক স্বামীকে ‘ভাইয়ের মতো’ বললেন গুইনেথ প্যালট্রো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ