Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

নজরুল রাজের পদ স্থগিত করলো ফিল্ম ক্লাব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:৪২ পিএম

বুধবার (৪ আগষ্ট) রাতে বনানীর যে বাসা থেকে আটক করা হয় রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে। তিনি বাংলাদেশ ফিল্ম ক্লাবের সহযোগী সাধারণ সম্পাদক ছিলেন। আটকের পরে তার সহযোগী সাধারণ সম্পাদকের পদ স্থগিত করেছে বাংলাদেশ ফিল্ম ক্লাব। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী গণমাধ্যমকে বলেন, ‘আমাদের নির্বাচনের সংবিধান অনুযায়ী একজন সভাপতি পদে নির্বাচিত হবেন। তার প্যানেলে বাকিরা লড়বেন। কার্য নির্বাহী পদে নির্বাচিত হলে সভাপতি পরে পদ প্রদান করবেন। আমরা নির্বাচনে জয়ী হবার পরে নজরুল রাজকে সহযোগী সাধারণ সম্পাদক পদ দিয়েছিলাম। যেহেতু তিনি রাষ্ট্রের পরিপন্থী একটি কাজের জন্য গ্রেপ্তার হয়েছেন তাই আমরা তার পদটি স্থগিত করেছি।’

ওমর সানী আরো বলেন, ‘আমরা বৃহস্পতিবার ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে সিদ্ধান্ত নিয়ে তার পদ স্থগিত করেছি। তার পদটি আমার অধীনে নিয়েছি। যেহেতু করোনাকালীন সব বন্ধ, সব ক্লাবের কার্যক্রম বন্ধ তাই আমরা ভার্চুয়ালি এই সিদ্ধান্ত নিয়েছি। যদি তিনি শাস্তিপ্রাপ্ত হন তাহলে আইন অনুযায়ী নজরুল রাজ পদ হারাবেন, সেক্ষেত্রে অন্য কাউকে সেই পদের জন্য নির্বাচন করা হবে।’

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নজরুল ইসলাম রাজ ওমর সানীর প্যানেলে নির্বাচন করে জয়ী হন।  

বুধবার (৪ আগষ্ট) রাতে নজরুল ইসলাম রাজকে দুই সহযোগীসহ বনানীর বাসায় অভিযান চালিয়ে আটক করে র‌্যাব। সেখানে যৌন উত্তেজক সামগ্রীসহ বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। বিশেষ ধরনের একটি বিছানাও পাওয়া গেছে সেখানে। তার মোবাইল ফোনে অসংখ্য তরুণীর পর্নো ভিডিও পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব। পরে মাদক মামলায় চার দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ