Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় ৯ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১১:২৩ এএম
খুলনার দুই হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার (০৭ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 
এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ৭জন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে দুইজনের মৃত্যু হয়েছে। তবে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে, খুলনা জেনারেল হাসপাতালে, খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে কারো মৃত্যু হয়নি।
 
করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৭ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- নগরীর আড়ংঘাটা এলাকার বেবী রহমান (৫৭),  বটিয়াঘাটার সাবিয়া বেগম (৭০),  কয়রার সুনীল (৫০) ও বিনীতা (৫৪), দিঘলিয়ার শিউলী বেগম (৩৬), খালিশপুরের আব্দুল মালেক (৪০) ও নড়াইল সড়রের নার্গিস কালাম (৫০)। এ হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১১৮ জন। যার মধ্যে রেড জোনে ৪৭ জন, ইয়ালো জোনে ৪০ জন, আইসিইউতে ২০ জন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৩৩ জন আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৩৯ জন।  
গাজী মেডিকেল হাসপাতালের  স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে দুইজন রোগীর মৃত্যু হয়েছে। মৃতরা হলেন নগরীর সোনাডাঙ্গা আবাসিকের প্রথম ফেজের আমেনা খাতুন (৪১) ও নড়াইল সদরের মহেশখোলা এলাকার এরিনা বেগম (৪৬)। বেসরকারি এ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন আরো ৫০ জন। আইসিইউতে রয়েছেন ৭ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪ জন আর সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন তিনজন।  


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ