Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজ কোন চলচ্চিত্র পরিচালক নয়, দাবি সোহানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১১:১৫ এএম | আপডেট : ১১:১৭ এএম, ৭ আগস্ট, ২০২১

বিকৃত যৌনাচরণের উপকরণসহ বুধবার (৪ আগষ্ট) রাতে র‌্যাবের হাতে আটক হয়েছেন নজরুল ইসলাম রাজ। আটক হওয়ার পর রাজের পরিচয়ের জায়গায় চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক বলাতে আপত্তি জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানের দাবি, তিনি কোনো চলচ্চিত্র পরিচালক নন, পরিচালক সমিতির সদস্যও নন।।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, পরীমনির সাথে আটককৃত নজরুল রাজকে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে, অনলাইন চ্যানেল এবং প্রিন্ট মিডিয়ায় চলচ্চিত্র পরিচালক বলা হচ্ছে। আসলে সে কোন চলচ্চিত্র পরিচালক নয়।

তাই নজরুল ইসলাম রাজের নামের আগে চলচ্চিত্র পরিচালক শব্দটি না লেখার অনুরোধ জানিয়ে তিনি বলেন, নজরুল রাজের পরিচয়ের জায়গায় চলচ্চিত্র পরিচালক হিসাবে নাম ব্যবহার না করার জন্য সবাইকে অনুরোধ জানাই।

এদিকে রাজকে গ্রেপ্তারের পর র‌্যাব জানায়, রাজ একেক সময় একেক পরিচয়ে চলাফেরা করেন। কখনও চিত্রপরিচালক, কখনও ব্যবসায়ী আবার কখনও রাজনীতিবিদ। প্রতারণার মাধ্যমে তিনি অঢেল টাকার মালিক বনে গেছেন।

বুধবার (৪ আগষ্ট) রাতে বনানীর যে বাসা থেকে নজরুল রাজকে আটক করা হয় সেখান যৌন উত্তেজক সামগ্রীসহ বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। বিশেষ ধরনের একটি বিছানাও পাওয়া গেছে সেখানে। তার মোবাইল ফোনে অসংখ্য তরুণীর পর্নো ভিডিও পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব। পরে মাদক মামলায় চার দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ