Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অমির দুবাইয়ের ফ্ল্যাটে ১৭ রাত ছিলেন পরীমনি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১০:৪০ এএম | আপডেট : ১১:২১ এএম, ৭ আগস্ট, ২০২১

ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার ছয় বছরের মধ্যেই নানা মানুষের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে পরীমনির। তেমনই একজন মানুষ তুহিন সিদ্দিকী অমি। অমির সঙ্গে ঘুরাঘুরি ও সময় কাটানোর পাশাপাশি অনেকের সঙ্গে পরিচয়ের উদ্দেশ্যে দুবাই যান পরীমনি। অমির সঙ্গে পরীমনির সখ্যতা গাঢ় হয় দুবাইয়ে। অমির দুবাইয়ের ফ্ল্যাটে ১৭ রাত ছিলেন পরীমনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুবাইয়ের সবচেয়ে দামি জায়গা ব্লু ওয়াটার আইল্যান্ডে প্রায় ১১ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কেনেন অমি। এপ্রিলে দুবাই গিয়ে অমির ফ্ল্যাটে ১৭ দিন-রাত ছিলেন এই চিত্রনায়িকা। তার দুবাই যাওয়ার বিমান টিকিট এবং ঘুরাফেরার সব খরচ বহন করেন অমি। দুবাইয়ে ১৭ দিন থাকার জন্যে পরীমনিকে অমি দিয়েছিলেন নগদ ১৫ লাখ টাকা।

দুবাই থেকে দেশে ফিরে অমি পরীমনিকে সাভারের বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন। পরবর্তীতে পরীমনির শ্লীলতাহানির চেষ্টার মামলার আসামিও হন অমি। তিনি বর্তমানে কারাগারে আছেন।

সংশ্লিষ্ট আর সূত্র বলছে, শুধু অমি নয়, বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গে দেশে-বিদেশে ঘুরতেন পরীমনি। পরবর্তীতে টাকা নিয়ে তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করতেন।

সূত্র আরো জানায়, অমি মানবপাচার ব্যবসা করেন। বাংলাদেশ থেকে উঠতি বয়সী মডেলদের পাচার করে দুবাই নিয়ে তার ফ্ল্যাটেই রাখেন। পরীমনির দুবাই ভ্রমণ ও ছবি দেখে অনেক উঠতি মডেল এভাবে দুবাই যেতে আগ্রহ দেখাবে, এ কারণেই এই চিত্রনায়িকাকে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীমনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় তিনি সাভার থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় ‘বন্ধু’ অমির নামও আসামির তালিকায় দেন পরীমণি।

এদিকে (৪ আগষ্ট) বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব।



 

Show all comments
  • গিয়াস উদ্দিন ৭ আগস্ট, ২০২১, ১২:২৯ পিএম says : 0
    ধন্যবাদ দেশের আইনশৃঙ্খলা বাহিনীর দেরকে, দিন দিন .....................দের দৌরাত্ম্য খুব বেশি বেড়ে গিয়েছে, অতি শীঘ্রই এই ...............দের লাগাম টেনে ধরতে হবে।
    Total Reply(0) Reply
  • Abdullah Al Mamun ৭ আগস্ট, ২০২১, ১২:৪৯ পিএম says : 0
    এতো ঢাকঢোল বাজিয়ে এদের গ্রেফতার করা হলো, কিন্তু ২মাস পর এরা দুধে ধোঁয়া তুলশীপাতা হয়ে বীরের বেশে, ফুলের মালা গলায় দিয়ে হাজি সেলিমের ছেলের মত জেল থেকে মুক্তি পাবে, আর এটাই এই দেশের জন্য বাস্তবতা!
    Total Reply(0) Reply
  • রিয়াদ আহসান রানা ৭ আগস্ট, ২০২১, ১:০১ পিএম says : 0
    একজন ব্যভিচারীনিকে নিয়ে আপনাদের ক্রমাগত প্রতিবেদন নজিরবিহীন!তরুণ প্রজন্মকে ধ্বংস করতে আপনাদের প্রতিবেদনগুলোই যথেষ্ট।
    Total Reply(0) Reply
  • Sydul Akhond ৭ আগস্ট, ২০২১, ১:০২ পিএম says : 0
    দেশে কত মানুষ অনাহারে অবস্থায় রাস্তায় পড়ে আছে, তাদেরকে এরা দুই পয়সা দান করবে না, কিন্তু এরা এইসব পাপ ব্যভিচারের পিছনে লক্ষ লক্ষ টাকা ব্যয় করতে রাজি আছে। এদেরকেও আইনের আওতায় আনা হোক।
    Total Reply(0) Reply
  • নওরিন ৭ আগস্ট, ২০২১, ১:০৪ পিএম says : 0
    আরও কিছু দিন রিমান্ডে রাখুন দেখবেন অনেকের নামই বেড়িয়ে আসবে
    Total Reply(0) Reply
  • Syful Islam sweet ৭ আগস্ট, ২০২১, ৪:২১ পিএম says : 0
    পরীমনির পিছনে যারা আছে সকলের গোমর দ্রুত প্রকাশ করা হউক।
    Total Reply(0) Reply
  • forkan ৮ আগস্ট, ২০২১, ৫:৪৩ এএম says : 0
    ধন্যবাদ জানাই র‍্যাব ভাইদেরকে আর এরকম আরো অনেক পরিমনি আছে তাদেরকেও আইনের আওতাই আনা হোক।
    Total Reply(0) Reply
  • Haralal Nath ৯ আগস্ট, ২০২১, ৫:৫৪ পিএম says : 0
    We want to see end but good result for the Human being.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ