Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যাটিংয়ে বাংলাদেশ, খেলা হবে পুরো ওভার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৭:০৭ পিএম

টানা পাঁচবার হারের পর অবশেষে টস জিতলেন মাহমুদউল্লাহ রিয়াদ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। একাদশে কোন পরিবর্তন আসেনি বাংলাদেশ দলে। অস্ট্রেলিয়া দলে এসেছে তিন পরিবর্তন। দলে ফিরেছেন বেন ম্যাকডারমট, ডেন ক্রিস্টিয়ান, নাথান এলিস। বাদ পড়েছেন জশ ফিলিপে, মিচেল স্টার্ক ও অ্যান্ড্রু টাই।

বাংলাদেশ একাদশ : মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, নুরুল হাসান (উইকেটকিপার), আফিফ হোসেন, শামীম হোসেন, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ

খেলা হবে পুরো ওভার

বাংলাদেশ অস্ট্রেলিয়ার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজে তৃতীয় ম্যাচে বেরসিক বৃষ্টির বাঁধায় টস এক ঘন্টারও বেশি সময় বিলম্ব হয়েছে। তবে দেরীতে ম্যাচ শুরু হলেও কার্টেল ওভারে না গিয়ে পুরো ওভারে হবে ম্যাচটি। সন্ধ্যা ৭টায় টস করতে নামবে দুই অধিনায়ক।

টসের ১৫ মিনিট পরে মাঠে গড়াবে খেলা। দেরীতে ম্যাচ শুরু হওয়ায় ইনিংস বিরতি কমিয়ে দেওয়া হয়েছে ১০ মিনিট।

এর আগে বিকেল ৪টা ১০ মিনিট থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে থাকলেও ৪টা ৫০ মিনিটের দিকে নামে ঝুম বৃষ্টি। বিকেল সাড়ে ৫টায় টস হওয়ার কথা থাকলেও বিলম্বিত হয়। দেড় ঘন্টা পরে বৃষ্টি থামায় টস করতে নামবে দুই অধিনায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ