Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চার বিয়ে করার পরও স্বামীহারা পরীমনি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৪:৫৮ পিএম | আপডেট : ১১:৩১ এএম, ৭ আগস্ট, ২০২১

আস্তে আস্তে উন্মোচিত হচ্ছে মাদক মামলায় গ্রেফতারকৃত চিত্রনায়িকা পরীমনির জীবনের নানা অধ্যায়। র‌্যাবের তথ্যমতে, ঢাকার শোবিজ তারকাদের অনেকেই তার সহযোগী। চক্রের বেশ কয়েক জন মাদক ও অস্ত্র কারবারের সঙ্গেও জড়িয়েছেন। পিরোজপুরের মেয়ে শামসুন্নাহার স্মৃতি ঢাকায় এসে নায়িকা পরীমনি হয়ে ওঠেন। তার তার নানা শামসুল হক গাজী গণমাধ্যমকে জানান, পরীমনি এ পর্যন্ত চারটি বিয়ে করেছেন।

প্রথম বিয়ে হয় বরিশালে থাকা খালাতো ভাই ইসমাইল হোসেনের সঙ্গে। সেখানে দুই বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ হয়। পরীমনি গ্রেফতার হওয়ার পর তার দ্বিতীয় স্বামী কেশবপুরের ফুটবলার ফেরদৌস কবীর সৌরভ মুখ খুলেছেন মিডিয়ার সামনে। সৌরভ দাবি করেছেন, ২০১২ সালে বিয়ের পর পরীমনির কয়েকটি বিয়ে হলেও তাদের মধ্যে এখনো তালাক হয়নি। সৌরভ জানান, ২০১২ সালের ২৮ এপ্রিল পরীমনির সঙ্গে তার বিয়ে হয়। পরীমনির সঙ্গে এখনো তালাক হয়নি। উচ্ছৃঙ্খল জীবনযাপন পরীমনির জন্য কাল হয়ে দাঁড়াবে এবং এক দিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হবেন—এটা সব সময় মনে করতেন তার দ্বিতীয় স্বামী সৌরভ।

তিনি জানান, পরীমনির সঙ্গে বিয়ের পর ফুটবল খেলতে তার ডাক পড়ে ঢাকায়। তখন স্ত্রীকে নিয়ে ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নেন। পরীমনিকে মিরপুরের একটি কলেজে ভর্তি করেন। কলেজে পড়া অবস্থায় মিডিয়ায় জড়িত এক ব্যক্তির নজরে পড়েন পরী। এরপর তাকে মডেল ও অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখান সেই ব্যক্তি। তখন থেকেই শামসুন্নাহার স্মৃতি নাম পালটে পরীমনি হয়ে যান। এর কিছু দিন না যেতেই পরীমনি উশৃঙ্খল জীবন যাপন শুরু করেন। ফলে স্বামীর সঙ্গে তার দূরত্ব সৃষ্টি হয়। পরে মিডিয়ার সঙ্গে জড়িত সেই ব্যক্তিকে পরীমনি বিয়ে করেছেন বলে সৌরভ জানতে পারেন। এরপর ২০১৫ সালে তিনি সৌরভ ঢাকা ছেড়ে কেশবপুরে ফিরে যান। স্বামীকে বিদায় করার পরই পরীমনি মাদকে জড়িয়ে পড়েন।

এর মধ্যে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে এক বিনোদন সাংবাদিককে বিয়ে করে সংসার পাতেন তিনি। পরের বছর ভালোবাসা দিবসে ভেঙে যায় সেই বিয়ে। ২০২০ সালে তিন টাকা কাবিনে পরীমনি বিয়ে করেন নির্মাতা কামরুজ্জামান রনিকে। একই বছর তাদের বিচ্ছেদ হয়।



 

Show all comments
  • Kazi Sanaullah Kazi ৬ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    আহ্! বেদনায় ভরপুর তার এ জিন্দেগি, এক হ্রাস সমবেদনা হেতির জন্যে।
    Total Reply(0) Reply
  • জীবন্ত লাশ ৬ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    পুর্ণিমা আর জয়া আহসানের বাড়িতে অভিযান চালানো হোক তাদের বয়স বাড়ছে না কেনো ?
    Total Reply(0) Reply
  • Firoj Al Mamun ৬ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    এদের স্বামী দরকার নেই।দরকার শুধুই টাকার
    Total Reply(0) Reply
  • Firoj Al Mamun ৬ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    চার হাজারটা করলেও স্বামীহারাই থাকবে।
    Total Reply(0) Reply
  • Rony Chandra Roy ৬ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    চার স্বামীর সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে পারেনি কেন? জিজ্ঞাসাবাদ করা হোক
    Total Reply(0) Reply
  • কামরুল ইসলাম ৮ আগস্ট, ২০২১, ১২:৩৪ এএম says : 0
    টাকাই খায়ছে পরীমণি কে
    Total Reply(0) Reply
  • বুলবুল ৮ আগস্ট, ২০২১, ১১:০১ পিএম says : 0
    ব্যাংকের চেয়ারম্যান এর নাম প্রকাশিত হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ