Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা কমার্স কলেজের শিক্ষা সফরের গাড়ি উল্টে আহত ১৮

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : গোপালগঞ্জে বাস উল্টে খাদে পড়ে খুলনার আযমখান সরকারি কমার্স কলেজের শিক্ষকসহ আহত হয়েছে ১৮জন শিক্ষার্থী। শিক্ষাসফর শেষ করে কুয়াকাটা থেকে ফেরার পথে গতকাল সকাল ৬টায় বেদগ্রাম কোণাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের প্রথমে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
প্রত্যক্ষদর্শী ছাত্র সুফল রায় জানান, কলেজের ¯œাতক চতুর্থ বর্ষের শিক্ষাসফরে গত ২৬ সেপ্টেম্বর কুয়াকাটা যাওয়া হয়। বিভাগীয় প্রধান অধ্যাপক সেলিনা বুলবুলের নেতৃত্বে শিক্ষক শিক্ষার্থীসহ ৫৩জন এ সফরে যায়। গত ২৮ সেপ্টেম্বর শিক্ষাসফর শেষ করে কুয়াকাটা থেকে বাস ছেড়ে আসে। বাসটি গোপালগঞ্জের বেদগ্রাম কোণাবাড়ি এলাকায় আসলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। দুর্ঘটনার সময় চালক ঘুমাচ্ছিলো বলে সুফল য় জানান। এ সময়ে বাসে অবস্থানরত শিক্ষক শিক্ষার্থীসহ ১৮জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে বিভাগীয় প্রধান সেলিনা বুলবুল, তার ছেলে আবাস, শিক্ষক নুর আলম, তার স্ত্রী, সাইফুর রহমান, লিয়াকত আলী, ছাত্র অসিত বরণ দেবনাথ, শামীম মুন্সি, মানস, অন্তি, রাসেল, বিপ্লব, সামিয়া জাহান মিমসহ ১৮জন আহত হয়। এদের মধ্যে অসিতবরণ দেবনাথ ও শামীম মুন্সির অবস্থা গুরুতর বলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা কমার্স কলেজের শিক্ষা সফরের গাড়ি উল্টে আহত ১৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ