Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতাল প্রকল্প বাতিলের দাবি সিআরবিতে প্রতিবাদী অবস্থান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১০:৩২ পিএম

চট্টগ্রামের ফুসফুস,নান্দনিক প্রাকৃতিক সৌন্দর্য্যমন্ডিত উন্মুক্ত স্থান, বৃটিশবিরোধী আন্দোলন ও মুক্তিযুদ্ধের স্মৃতিজড়িত সিআরবিতে কোন হাসপাতাল ও স্থাপনা নির্মাণের অপচেষ্টা চট্টগ্রামবাসী প্রয়োজনে রক্ত দিয়ে প্রতিহত করবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করা হয়েছে। বৃহস্পতিবার ‘সিআরবি রক্ষা মঞ্চ' এর প্রতিবাদী অবস্থান কর্মসূচীতে বক্তারা এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সিআরবি রক্ষা মঞ্চের সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ গবেষক ডাঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে সিআরবি সাতরাস্তার মোড়ে অনুষ্ঠিত প্রতিবাদী অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন সিআরবি রক্ষা মঞ্চের সহ-সমন্বয়ক রাজা মিঞা, রিজওয়ানুর রহমান খান, সদস্য অপু দাশ গুপ্ত, হাসান মারুফ রুমী, মহিনউদ্দিন, রিজোয়ান রাজন, শফি উদ্দিন কবির আবিদ, জান্নাতুল ফেরদৌস পপি, ফরহাদ জামান জনি, প্রকৌশলী সিঞ্চন ভৌমিক, শান্তনু দাশ, ফজলুল কবির মিন্টু, নাসির জোশি প্রমুখ।

নেতৃবৃন্দ অবিলম্বে ইউনাইটেডের সাথে রেলের চুক্তি বাতিল করার আহবান জানান।

সভা থেকে ডাঃ মাহফুজুর রহমান সিআরবি সাত রাস্তার মোড়ে আগামীকাল ৬ আগস্ট,বিকাল ৪ টায় মানববন্ধন কর্মসূচী সফল করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ