Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাগলা কুকুরের কামড়ে আহত ৩

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা

জয়পুরহাটের পাঁচবিবিতে অগ্রণী ব্যাংক এলাকায় গত বৃহস্পতিবার বিকালে পাগলা কুকুরের কামড়ে নারীসহ ৩ জন আহত হয়েছে। আহতরা হলো উপজেলার আটুল গ্রামের গৃহবধূ তারা বানু (৩০), বড়গাছা গ্রামের ঘাস বিক্রেতা লুতফর (৪০) ও হরিহরপুর গ্রামের মুর্দি দোকানি ইসাহাক (৪৫)। আহতরা জানায়, পাগলা কুকুরটি আকস্মিকভাবে তাদের পায়ে কামড় দিয়ে মাংস তুলে জখম করে। এ সময় আতঙ্কিত লোকজন ছোটাছুটি করতে থাকে। পরে স্থানীয় এক যুবক কুকুরটিকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে। উল্লেখ্য, পাঁচবিবি শহরে বেওয়ারিশ কুকুরের উপদ্রব অনেকদিন যাবৎ বেড়ে গেছে। এ বিষয়ে ইতোপূর্বে পৌর মেয়র হাবিবুর রহমান হাবিবের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি এই প্রতিবেদককে জানান, কুকুর নিধনে কোর্টের নিষোধাজ্ঞা রয়েছে। তাছাড়া পৌর এলাকায় কুকুর নিধন করলে কিছু দিন পর গ্রামের কুকুরগুলো শহরে চলে আসে।
মানববন্ধন ও আলোচনা সভা
‘শিশু কন্যার বিয়ে বন্ধ করি, সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জাতীয় কন্যা শিশু দিবস-১৬ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকাল ১১টায় পাঁচবিবি উপজেলা অডিটোরিয়ামে নির্বাহী অফিসার নূরউদ্দিন আল ফারুকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাড: সামছুল আলম দুদু। বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দৌলতুন নাহার দোলন, জিয়াউল ফেরদৌস রাইট, উপজেলা আ.লীগের সভাপতি আবু বকর সিদ্দিক ম-ল, সিনিয়র সহ-সভাপতি মীর রেজাউল করিম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারজানা ইয়াসমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাগলা কুকুরের কামড়ে আহত ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ