Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুকুরে ডুবে ভাই-বোনসহ ৩ জনের মৃত্যু

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ইন্দুরকানীতে পুকুরের পানিতে পড়ে ভাই বোনসহ তিন জনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দুপুরে উপজেলা রামচন্দ্রপুর গ্রামে সরোয়ার ফরাজির ছেলে নাজমুল ফরাজী (৯) ও মেয়ে সুরাইয়া (৭) পুকুরে ডুবে মারা যায়।

স্বজনরা জানান, দুপুর তিনটার দিকে বাড়ির পুকুরে ভাই-বোন গোসল করতে যায়। তারা গোসল করে আসতে দেরি করায় তাদের মা খোঁজতে বের হলে পুকুরে জুতা ভাসতে দেখে দুই ভাই-বোনকে পুকুর ঘাটের নিচ থেকে উদ্ধার করে। তাদের উদ্ধার করে ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. তৈয়বুর রহমান মৃত ঘোষণা করেন। নিহত দুই ভাই বোন স্থানীয় খেজুরতলা কওমি মাদরাসার শিক্ষার্থী। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছাড়া নেমে আসে। অপর দিকে উপজেলার বালিপাড়া ইউনিয়নের পশ্চিম বালিপাড়ায় মৃত আ. আজিজ হাওলাদারের বুদ্ধিপ্রতিবন্ধী ছেলে মধু হাওলাদার (৪০) পানিতে ডুবে মারা যায়। স্বজনরা তাকে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। ইউপি চেয়ারম্যান মো. কবির বয়াতী জানান, মধু সকাল ১০টার সময় বাড়ির পুকুর পাড় গেলে সে পানিতে পড়ে ডুবে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুকুরে ডুবে ভাই-বোনস মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ