Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনার পর খুলনায় ডেঙ্গু, ৩ জনকে হাসপাতালে ভর্তি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৯:৩২ এএম

খুলনায় এবার ডেঙ্গু হানা দিয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। খুমেক হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার ভোর রাত পৌনে চারটার দিকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সজীব (৩২) নামে এক রোগি ভর্তি হয়েছেন। তিনি বাগেরহাট মোড়লগন্জের কচুবুনিয়ার দেলোয়ারের ছেলে। এদিন বিকাল ৬ টার দিকে একই জেলার রামপাল উপজেলার বাশতলি এলাকার অপুর ছেলে অতিস (৪) এক শিশু ভর্তি হয়েছেন। এছাড়া রাত ৯ টার দিকে নড়াইল লোগাগড়ার লুটিয়া এলাকার কানু ঘোষের ছেলে লিংকন ঘোষ(১০) ভর্তি হয়েছেন।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. রবিউল ইসলাম বলেন, খুলনায় এখনও ডেঙ্গু সেভাবে প্রভাব বিস্তার করেনি। তবুও আমাদের সকল প্রস্তুতি নেওয়া হচ্ছে। হাসপাতালের ২টি স্থান নির্ধারণ করা হয়েছে। প্রাথমিকভাবে ১০ শয্যার একটি ওয়ার্ড প্রস্তুত করা হবে। আগামী বৃহস্পতিবার (০৫ আগস্ট) চিকিৎসকদের সাথে বৈঠক করে ডেঙ্গু ওয়ার্ডের বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ