Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় করোনা ২৪ ঘন্টায় ৪ জন সহ মৃত্যের সংখ্যা ৪০

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১১:১৯ এএম

ভোলায় করোনা সংক্রমণ রোগীর সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছে মানুষ। ভোলা যেন এখন করোনার দ্বীপ। গত ২৪ ঘণ্টায় এ জেলায় করোনায় নতুন করে ভোলা সদর হাসপাতালের একজন স্বাস্থ্যকর্মীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ জনে। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় ভোলায় ২২৭ জনের নমুনা পরীক্ষা করে ১৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৯০২ জনে। আজ সোমবার জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৪৪৪ জন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান বলেন, ভোলায় করোনা সংক্রমণ রোগীর সংখ্যা বাড়ছে। অনেক মানুষ মাস্ক পরছে না।স্বাস্থবিধি মানছেনা এ ছাড়া করোনা সংক্রমণ রোগীরা লক্ষ্মণ গোপন করে চিকিৎসা নিচ্ছেন। ফলে স্বাস্থ্যকর্মীরাও আক্রান্ত হচ্ছেন। মারাও যাচ্ছেন। যারা করোনায় আক্রান্ত তাঁরা কোয়ারেন্টিনে না থেকে বাইরে বের হচ্ছেন। করোনার সংক্রমণ কমাতে অবশ্যই মাস্ক পরতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।নিজেরা সচেতন হতে হবে, প্রচারণা বাড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ