Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণঅভ্যর্থনায় নির্দেশনা মানার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ অধিবেশন থেকে ফেরার পর আওয়ামী লীগের পক্ষ থেকে ‘গণঅভ্যর্থনা’ অনুষ্ঠানে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তায় আইন-শৃঙ্খলা বাহিনীর নির্দেশনা মানার জন্য দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজধানী কাফরুলে মহানগর উত্তর আওয়ামী লীগের এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহ।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিলো। তাই তার নিরাপত্তার বিষয়টি সব সময় আমাদের মনে রাখতে হবে। আপনাদেরকে অনুরোধ করছি, আগামীকাল (আজ শুক্রবার) নেত্রীর নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী যে নির্দেশনা দেবে তা মানার জন্য। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।
ওই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আনিসুল হক, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণঅভ্যর্থনায় নির্দেশনা মানার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ