Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

১২ দিন বন্ধ থাকার পর চালু হলো বাংলাবান্ধা স্থলবন্দর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১:০৯ পিএম

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১২ দিন বন্ধ থাকার পর চালু হলো পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর। আজ শনিবার (৩১ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানিকার গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন।

জানা যায়, পবিত্র ঈদুল আজহা ও সরকারি ছুটি সমন্বয় করে বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ী স্থলবন্দর দিয়ে পাথরসহ সকল প্রকার পণ্য আমদানি বাণিজ্য ১৯ জুলাই (সোমবার) থেকে ৩০ জুলাই (শুক্রবার) পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ১২ দিন বন্ধ থাকার পর আজ শনিবার (৩১ জুলাই) সকাল থেকে বাংলাবান্দা স্থলবন্দর দিয়ে ভারত নেপাল ও ভুটানের সাথে সকল প্রকার পণ্য এবং কার্যক্রম পুনরায় চালু হয়েছে ।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত -ই খুদা মিলন বলেন, ঈদুল আযহা উপলক্ষে ১২ দিন বন্ধ থাকার পর আজ শনিবার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাবান্ধা স্থলবন্দর পুনরায় চালু হয়েছে। এবং ভারত,নেপাল ও ভূটানের বিভিন্ন পণ্যগামী ট্রাক বাংলাদেশে প্রবেশ করেছে এবং বাংলাদেশ থেকেও ভারতে ট্রাক প্রবেশ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পবিত্র ঈদুল আযহা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ