Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ২৪ ঘন্টায় করোনায়র আরো ১৩ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১০:১০ এএম | আপডেট : ১০:৪০ এএম, ৩১ জুলাই, ২০২১

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৫ জন ও উপসর্গে ৮ জন মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে মারা যাওয়া ১৩ জনের মধ্যে রাজশাহীর ৩, নাটোর ১, চাঁপাইনবাগঞ্জেরর ১, পাবনার ৫ এবং নওগাঁর ৩ জন আছেন।
রামেক হাসপাতালের পরিচালক আরও জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৪৮ জন। বর্তমানে রামেক হাসপাতালে ৫১৩ টি করোনা ডেডিকেটেড শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ৪৩৩ জন। গত ২৪ ঘণ্টায় রাজশাহীর দুটি পিসিআর ল্যাবে রাজশাহী জেলার ২৯৫টি নমুনা পরীক্ষায় ৭২ জনের করোনা শনাক্ত হন। রাজশাহীতে শনাক্তের হার ২৪ দশমিক ৩২ শতাংশ। চাঁপাইনবাবগঞ্জের ১৭৩ নমুনায় ২৮ জন শনাক্ত হন। এ জেলায় শনাক্ত হার ১৬ দশমিক ১৮ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ