Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুনামগঞ্জে ২০ বস্তা চা-পাতাসহ এক চোরাকারবারী গ্রেফতার

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১১:০৫ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ডিবি পুলিশের অভিযানে ২ লাখ ২৫ হাজার টাকা মূল্যের ভারতীয় চা-পাতাসহ আতিকুর রহমান নামের এক চোরাকারবারীকে আটক করেছে। বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া গ্রামে অভিযান পরিচালনা করে চা-পাতাসহ ওই চোরাকারবারীকে আটক করে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সে কলাউড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে।

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)'র কার্যালয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকায় চোরাচালানসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছিল, এমন সংবাদ পেয়ে অভিযান করে এক চোরাকারবারীকে আটকসহ ২০ বস্তা ভারতীয় চা-পাতা জব্দ করা হয়েছে। জব্দকৃত চা-পাতার বাজার মূল্য প্রায় ২ লাখ ২৫ হাজার টাকা।

জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক শামীম আকনঞ্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তিনি বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা (নং-১৯, তাং-২৯.০৭.২০২১) দায়ের করেছেন। ওই মামলায় আটককৃতকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরাকারবারী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ