Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার যুবক গ্রেফতার

ভাসানচরে রোহিঙ্গা খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০১ এএম

হাতিয়ার ভাসানচরের মেঘনা নদীর তীরবর্তী তিন খালের মাথা এলাকা থেকে রোহিঙ্গা যুবক আব্দুস শুক্কুরের লাশ উদ্ধারের ঘটনায় তার বাবা বাদি হয়ে একটি হত্যা মামলায় দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত চার রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুুধবার সকাল পর্যন্ত ভাসানচরের বিভিন্ন ক্লাস্টারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো, ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ৭ নম্বর ক্লাস্টারের হাফেজ আহম্মদের ছেলে মো. সেলিম, ২৫ নম্বর ক্লাস্টারের সফি উল্যাহর ছেলে ওমর হাকিম প্রকাশ ফারুক, ৫ নম্বর ক্লাস্টারের জামাল হোসেনের ছেলে মো. কামাল ও ৭ নম্বর ক্লাস্টারের মৃত আবু তালেবের ছেলে মো. রফিক প্রকাশ আইয়ুব।
ভাসানচর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, শুক্কুরের লাশ উদ্ধারের ঘটনায় তার বাবা আলী মিয়া বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও একাধিক ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এটা হত্যাকান্ড বলে তারা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা খুন

২৯ জুলাই, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ