Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিতার বিরুদ্ধে গলাটিপে ১৪ মাসের শিশুকে হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : পরকীয়ার রেশে নিজ হাতে গলাটিপে ১৪ মাসের শিশুকে হত্যার অভিযোগ পিতার বিরুদ্ধে। পিতা নাজমুল মিয়া বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিছকামতাল এলাকার। নিহত শিশু নূসরাত জাহান নূরীর মাতা মুসলিমা বুধবার সকালে এমন অভিযোগ করেন।
ঘটনার পর থেকে নাজমুল মিয়া ও তার বাড়ির লোকজন পলাতক রয়েছে। সে বন্দর উপজেলার মুছাপুর ইউপির পিছকামতাল গ্রামের শাহজালাল মিয়ার ছেলে। নাজমুল মিয়ার স্ত্রী মুসলিমা আক্তার জানান, ৮ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের নূরতাজ নামের ৫ বছরের ছেলে ও নূসরাত জাহান নূরী নামে ১৪ মাসের মেয়ে রয়েছে। গত কয়েক দিন ধরেই নাজমুল পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। সম্প্রতি সে তার প্রেমিকাকে  গোপনে বিয়ে করে রূপগঞ্জ বরপা এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করত। এসব নিয়ে মঙ্গলবার রাতভর স্বামী-স্ত্রীর মধ্যে বাগি¦ত-া হয়।
একপর্যায়ে বুধবার ভোরে নাজমুল ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে মারধর করে ঘুমন্ত শিশু নূরসাত জাহান নূরীকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ সময় মুসলিমার চিৎকারে পাশের বাড়ির লোকজন ও তার মা বাড়ি থেকে ছুটে এসে ঘাতককে ধরার চেষ্টা করলে নাজমুল মুসলিমার মাকেও মারধর করে ও হাত ভেঙে রাস্তায় ফেলে পালিয়ে যায়।
এ ব্যাপারে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশুর মা মুসলিমা বাদি হয়ে মামলা করেছেন। ঘটনার পর থেকে শিশুর বাবা ও দাদা-দাদীসহ বাড়ির সবাই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতার বিরুদ্ধে গলাটিপে ১৪ মাসের শিশুকে হত্যার অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ