Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৯১৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৮:৩২ এএম

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। সংক্রমণ শনাক্ত হয়েছে ৯১৫ জনের। গত ২৪ ঘণ্টায় ২৭৯২ জনের নমুনা পরীক্ষা করে এ সংক্রমণ শনাক্ত হয়। শনাক্ত বিবেচনা আক্রান্তের হার ৩২ দশমিক ৭৭ শতাংশ। বুধবার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়েছে।

আগের দিন মঙ্গলবার চট্টগ্রামে সর্বোচ্চ ১৩১০ জনের সংক্রমণ শনাক্ত হয়, মৃত্যু হয়েছে ১৮ জনের। সোমবার ১২ জনের মৃত্যুর পাশে সংক্রমণ শনাক্ত হয় ৮৪৮ জনের। সিভিল সার্জন ডাঃ সেখ ফজলে রাব্বি জানান গতকালের চেয়ে আজ সংক্রমণ শনাক্তের হার কিছু টা কমেছে। গতকাল এ হার ছিল ৩৮ শতাংশ। আজ তা ৩২ শতাংশে নেমে এসেছে। নতুন আক্রান্তের মধ্যে মহানগরীর বাসিন্দা ৬৪১ জন এবং বাকি ২৭৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ৭৮ হাজার ৪৩৬। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৯১৫ জন। চট্টগ্রামে প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে গত বছরের ৩ এপ্রিল। আর করোনায় প্রথম মৃত্যু হয়েছে একই বছরের ৯ এপ্রিল ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ