Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ২ জনের যাবজ্জীবন

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আমতলী উপজেলা সংবাদদাতা : আমতলীতে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও ২ জনের যাবজ্জীবন কারাদ- দিয়েছেন বরগুনা জেলা দায়রা জজ।
গতকাল বরগুনা জেলা দায়রা জজ আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের তরাপ আলী ফরাজীর পুত্র নয়া মিয়া ফরাজী (৫০) হত্যা মামলায় হত্যাকারী সহিদুল চৌকিদার (৪৮), আ: বারেক চৌকিদার (৫২), বসির মাতুব্বর (৪২) ও মোয়াজ্জেম সিকদার (৪৫) ফাঁসি এবং মজিবর চৌকিদার (৫৫), আ: রব চৌকিদার (৪৭)কে যাবজ্জীবন কারাদ- ও প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৩ বছরের কারাদ-ের আদেশ দেন।
উল্লেখ্য, ২০১২ সালে এপ্রিল মাসের ১০ তারিখ গরু ব্যবসায়ী নয়া মিয়া ফরাজী পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার শহরস্থ গরু বাজার থেকে বেচাকেনা শেষে বাড়ি ফেরার পথে নিজ গ্রামের সহিদুল চৌকিদারের বাড়ির কাছে এলে আসামিরা নয়া মিয়ার গলায় মাফলার পেঁচিয়ে টেনেহিঁচড়ে সহিদুলের ঘরে ওঠায় এবং সেখানেই তাকে সিল পাটা/পুতা দিয়ে পায়ের নখ থেকে কোমর পর্যন্ত ছেঁচে গুঁড়িয়ে দেয়। তার ডাকচিৎকারে স্থানীয় সাক্ষীরা তাকে উদ্ধার করে আমতলী হাসপাতালে এনে ভর্তি করে। সেখানে সে মারা যায়। তার ছেলে নাসির উদ্দিন বাদি হয়ে উক্ত ৬ জনের বিরুদ্ধে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং-জিআর ১১১/১২, দায়রা মামলা নং-২৮/১৩। জমাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকা- সংঘটিত হয় বলে মামলার বিবরণে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমতলীতে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ২ জনের যাবজ্জীবন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ