Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে দেশের জনগণকে টিকা দিয়েছে- চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

বিদেশে হাজার হাজার কোটি টাকা ব্যয়ের করোনার টিকা

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৭:০৭ পিএম

পৃথিবীর বিভিন্ন দেশে হাজার হাজার কোটি টাকা ব্যয়ে করে করোনার টিকা প্রদান করা হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই করোনার টিকা বিনামূল্যে দেশের জনগণকে দিয়েছে। জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী আজ মঙ্গলবার সকালে জেলার শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে সহস্রাধিক প্রতিবন্ধী, হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

চীফ হুইপ বলেন, করোনার পরীক্ষাও বিনা পয়সায় প্রধানমন্ত্রী করার ব্যবস্থা করে দিয়েছেন যেকারনে দেশে করোনা পরিস্থিতি পৃথিবীর অনেক দেশের তুলনায় ভাল আছে। প্রধানমন্ত্রী যেভাবে আমাদের ব্যবসায়ীদের সহায়তা করেছেন, যেভাবে মানুষকে আর্থিক সাহায্য, খাদ্য সহায়তা, সুরক্ষা ব্যবস্থা, বিনামূল্যে টিকা কর্মসূচী নিয়েছেন পৃথিবীতে এটা একটি বিরল ঘটনা।

শিবচর পৌরসভা মেয়র মোঃ আওলাদ হোসেন খানের সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী,শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, ভাইস চেয়ারম্যান বিএম আতাহার বেপারি, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ