Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু মারা গেছেন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৫:২৬ পিএম

রাজশাহী সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দুপুর ১টার দিকে নগরীর দরগাপাড়া এলাকার নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর।
রেজাউন নবী মৃত্যুর আগ পর্যন্ত নগরীর ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। এ ওয়ার্ড থেকে তিনি চারবার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ওয়ান ইলেভেনের সময় প্রায় দুই বছর তিনি রাসিকের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।
রেজাউন নবী বেশ কিছুদিন ধরে জটিল নানা রোগে ভুগছিলেন। ঢাকায় চিকিৎসা দেয়া হচ্ছিল। সম্প্রতি তাঁকে বাড়ি আনা হয়। সেখানেই তিনি মারা গেলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মেয়রের শোক
সাবেক ভারপ্রাপ্ত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বার্তায় মহান মুক্তিযুদ্ধে এবং নিজ ওয়ার্ডের উন্নয়নসহ সামাজিক প্রতিষ্ঠানে মরহুমের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ