Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিন্সিপাল মুফতি মুস্তফা হামিদীর ইন্তেকাল

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : আলেমে দ্বীন লাকসাম গাজিমুড়া আলিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল, ছারছীনা দারুচ্ছুন্নাত কামিল মাদ্রাসার সাবেক ভাইস প্রিন্সিপাল ও প্রস্তাবিত ছারিজানিয়া ছালেহিয়া দ্বিনিয়া ইউনিভার্সিটির সম্পাদক সাইখুল হাদীস মাশারেখ মুফতিয়ে আযম আল্লামা আলহাজ মাওলানা মুস্তফা হামিদী (৮৮) গতকাল মঙ্গলবার ভোর ৫টায় নাঙ্গলকোটের রায়কোট ইউনিয়নের ছারিজানিয়া গ্রামে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি ৩ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার বিকেল ৪টায় প্রস্তাবিত ছারিজানিয়া ছালেহিয়া দ্বিনিয়া ইউনিভার্সিটি মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় ছারছীনা দরবার শরীফের পীর আলহাজ মাওলানা শাহ মোহাম্মদ মোহেবুল্লাহ উপস্থিত থাকবেন বলে মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়।
কুয়াকাটা সৈকতে গর্ভবতী নারীর লাশ উদ্ধার
কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা ঃ পর্যটন কেন্দ্র কুয়াকাটা সংলগ্ন চরগঙ্গামতি সৈকতে গর্ভবতী অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
আনুমানিক ২৭-২৮ বছরের ওই নারীর গর্ভের মৃত নবজাতক পাশে পরে রয়েছে। সোমবার রাতে স্থনীয়রা দেখতে পেয়ে মহিপুর থানার পুলিশকে খবর দেয়। ওইরাতেই লাশটি উদ্ধার করে গতকাল মঙ্গলবার সকালে মর্গে প্রেরন করেন পুলিশ সূত্রে বলে জানা গেছে।
মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মাকসুদুর রহমান সাংবাদিকদের বলেন, নবজাতকসহ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পটুয়াখালী প্রেরণ করা হয়েছে। এখন পর্যন্ত ওই লাশের পরিচয় পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিন্সিপাল মুফতি মুস্তফা হামিদীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ