Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

‘কিশমিশ’-এ পর্দায় ফিরছে দেব-রুক্মিণী জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৩:৩৯ পিএম

করোনার সংক্রমণের আগেই নিজের প্রযোজনা সংস্থার আট নম্বর ছবির নাম ঘোষণা করেন দেব। নবাগত পরিচালক রাহুল মুখার্জীর সঙ্গে মিলে দর্শকদের জন্য ২ডি অ্যানিমেশনে নতুন ধারার ছবি উপহার দেওয়ার কথা জানান প্রযোজক দেব। ছবির নাম 'কিশমিশ'। মুখ্য চরিত্রে দেব-রুক্মিণী। তবে এই ছবিতে মুখ্য চরিত্র বলে সেরকম কিছু নেই। অভিনেতা দেবকে কেন্দ্র করেই তিনটি আলাদা গল্প নিয়ে একটি ছবি। যেখানে রাজনীতি একটি গল্পের মধ্যে জড়িয়ে রয়েছে। তবে প্রত্যেকটি গল্পেই প্রেম ফুটে উঠবে, আর তার ব্যাখ্যা করা হবে ভিন্ন ভাবে।

করোনা পরিস্থিতির জন্য দীর্ঘ লকডাউন চলায় ঘোষণামত গত বছর পুজায় মুক্তি পায়নি দেবের প্রযোজিত আট নম্বর ছবি 'কিশমিশ।' তবে এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আবার সেই ছবির কাজে হাত দিতে চলেছেন দেব। যার মহরৎ হয়ে গেল সম্প্রতি। আর এই ছবির পূর্নাঙ্গ স্টারকাস্ট ঘোষণা করেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। দেব ও রুক্মিণী গুরুত্বপূর্ণ চরিত্রে থাকলেও বাকি চরিত্রে রয়েছেন অঞ্জনা বসু, খরাজ মুখার্জী, কমলেশ্বর মুখার্জী, খরাজ মুখার্জী, জুন মালিয়া ও লিলি চক্রবর্তী। দেবের প্রযোজনার সঙ্গে গাঁটছড়া বেঁধে এই ছবি বানাচ্ছে এমকে মিডিয়া।

জানা গেছে, আগামী মাস থেকেই এই ছবির শ্যুটিং শুরু হবে। তবে সিনেমাহল খোলা নিয়ে সংশয় থাকায় এখনই ছবির মুক্তির দিন স্থির করা হয়নি। ছবির সঙ্গীতের দায়িত্বে নীল চ্যাটার্জী ও ডিওপি মধুরা পালিত। যদিও দেবের হাতে রয়েছে একাধিক ছবির কাজ। মুক্তি দোরগোড়ায় দাঁড়িয়ে টনিক, গোলন্দাজ, কমান্ডো'র মত ছবি। শ্যুটিং শুরু হতে বাকি মিঠুন চক্রবর্তীর সঙ্গে নতুন ছবি, 'খেলাঘর'-এর মত কিছু ছবির কাজ। 'কিশমিশ' ছবির পরিচালক রাহুল মুখার্জী এর আগে একটি ছবি পরিচালনা করেছেন যার নাম 'আমি সায়রাবানু'। যদিও সেই ছবি মুক্তি পায়নি এখনও পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘কিশমিশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ