Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ২৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৬:৪২ পিএম

চট্টগ্রামের পটিয়া উপজেলার বাইপাস সড়ক থেকে ২৮ হাজার ৬৬০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। তারা হলেন, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার আটাদিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. পারভেজ (২২) ও ঢাকার ধামরাই থানার মৃত আবদুল হাকিমের ছেলে হাসিবুজ্জামান (৪২)।

সোমবার দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ১টার দিকে পটিয়া উপজেলার ইন্দ্রপুল মোড়ের বাইপাস সড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি ট্রাককে থামার সংকেত দিলে চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। পরে ট্রাকের সিটের নিচ থেকে ২০ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে ইন্দ্রপুল মোড়ের বাইপাস সড়কে একটি বাসে তল্লাশি চালিয়ে হাসিবুজ্জামান নামে এক যাত্রীর ট্র্যাভেল ব্যাগের ভেতর থেকে ৮ হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৩ লাখ টাকা। আটককৃতদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ