Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

১৪ ঘন্টার ব্যবধানে পটুয়াখালী শহরের কোভিড আক্রান্ত দুইজনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ২:৩২ পিএম

পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের কোভিড ওয়ার্ডে ১৪ ঘন্টার ব্যবধানে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালী শহরের ১ জন মহিলা সহ দুইজন মারা গিয়েছেন। মৃতব্যক্তিরা হচ্ছেন শহরের বি-টাইপ এলাকার কুলসুম বেগম(৬০) এবং করভবন এলাকার গোলাম মোস্তাফা (৬০)।

পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফাতেমা তুজ জোহরা বৃষ্টি জানান,কুলসুম বেগম গত ১৮ জুলাই করোনা উপসর্গ নিয়ে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা উপসর্গ ওয়ার্ডে ভর্তি হন। ঐদিনই নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ সনাক্ত হলে তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৯ জুলাই দুপুর সাড়ে বারোটার দিকে কুলসুম বেগম মারা যান।

এছাড়া শহরের করভবন এলাকার গোলাম মোস্তাফা করোনা উপসর্গ নিয়ে গতকাল ১৯ জুলাই ভোরে হাসপাতালে ভর্তি হন ।পরে তার নমুনায় করোনা পজেটিভ শনাক্ত হলে তাকে করোনা ওয়ার্ডে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর রাত ২-৩০ মিনিটের দিকে তিনি মারা যান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ