Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খানাখন্দে চলাচলে চরম দুর্ভোগ

কলাপাড়া পৌর সড়ক

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া (পটুয়াখালী) থেকে | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

পটুয়াখালীর কলাপাড়া পৌর সড়কের বেহাল দশা। সিলকোট উঠে খানাখন্দের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই পানি জমে এই সড়কগুলোতে। ফলে প্রায়শই যানবাহন উল্টে দুর্ঘটনার শিকার হয়েছে অনেকে। এদিকে ছয় চাক্কার ট্রলিগুলো পৌরশহরের দেদারছে চলাচল করায় এ সড়কগুলো এমন দশা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। স্থানীয় সূত্রে জানা যায়, পৌরশহরের অন্তত চার কিলোমিটার সড়কের বেহাল দশা হয়ে পড়েছে। শহরের প্রধান সদর সড়কসহ পৌরসভার সামনের সড়ক, উপজেলা সড়ক, রহতপুর সড়ক, এতিমখানা সড়ক, থানার সামনের সড়ক, হাই স্কুলের পেছনের সড়ক, রাডারের পেছনের সড়কের এমন বেহালদশা। এছাড়াও আরো বেকয়েকটি সড়কের খানাখন্দের সৃষ্টি হয়েছে। ফলে যানবাহন নিয়ে চলাচলে মানুষ পড়ছেন দুর্ভোগে। সড়কের সিলকোট উঠে অসংখ্য গর্ত হয়ে গেছে। বৃষ্টির পানি জমে এই সড়কগুলোর বেশি ক্ষতি হচ্ছে। প্রতিনিয়তই যাত্রীবাহী রিকশা, অটোসহ বিভিন্ন যানবাহন দুর্ঘটনার কবলে পতিত হচ্ছে।
কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, অধিকাংশ সড়ক মেরামত করা হয়েছে। এখন সিসির বদলে আরসিসি করা হচ্ছে। গত ছয় মাসে ১০-১২ কিলোমিটার আরসিসি সড়ক করা হয়েছে। ভাঙা সকল সড়ক দ্রুত আরসিসিকরণসহ মেরামত করা হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়া পৌর সড়ক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ