Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগর ও উত্তর কমিটি গঠিত

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলার মজলিসে শূরার বৈঠক স্থানীয় ঝাউতলা মাদরাসা মিলনায়তনে মহানগর সভাপতি মাওলানা আব্দুল জাব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। গতকাল অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি ছিলেন সংগঠনের অভিভাবক পরিষদের সদস্য মাওলানা আলী উসমান। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ। আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজীজ, কেন্দ্রীয় প্রচার ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।
অনুষ্ঠিত শূরায় হাফেজ মাওলানা আব্দুল জাব্বারকে সভাপতি, মাওলানা এমদাদুল্লাহ সোহাইলকে নির্বাহী সভাপতি ও মাওলানা শরীফুল্লাহকে সাধারণ সম্পাদক করে মহানগর কমিটি এবং মুফতী হাসান মুরাদাবাদীকে সভাপতি ও মাওলানা আশরাফুল আলম শাহ আলমকে সাধারণ সম্পাদক করে ২০১৫-১৬ সেশনের জন্য উত্তর জেলার কমিটি গঠন করা হয়। মহানগর কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মুফতী আব্দুল্লাহ, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা হেলাল উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা এনায়েতুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাউয়ূম, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুদ্দীন, বায়তুলমাল সম্পাদক মাওলানা আব্দুল মতিন, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা আতাউর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা বেলাল উদ্দীন, প্রচার ও অফিস সম্পাদক মুহাম্মদ জাকির হোসেন, নির্বাহী সদস্য মাওলানা এরশাদুল্লাহ, হাফেজ তামিম হোসাইন, হাফেজ নুরুল কবীর, মাওলানা ইয়ার মুহাম্মদ, এবং উত্তর জেলা কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাদেক, বায়তুলমাল সম্পাদক মাওলানা রেজওয়ান হোসাইন, প্রচার ও অফিস মুহাম্মদ আশরাফুল ইসলাম নির্বাহ সদস্য মুহাম্মদ কামরুল ইসলাম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগর ও উত্তর কমিটি গঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ