Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম থেকে উধাও সুপারির ট্রাক সিলেটে উদ্ধার, গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৭:২১ পিএম

চট্টগ্রাম থেকে সিলেট যাওয়ার পথে ২০০ বস্তায় প্রায় ৬০ লাখ টাকার সুপারি নিয়ে উধাও ট্রাক ও সুপারি সাত দিন পর পাওয়া গেছে ভারত সীমান্তে সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাটে বিভিন্ন গুদামে।

পুলিশ জানিয়েছে, ট্রাকের মালিক ও চালক-সহকারী মিলে সুপারিগুলো আত্মসাৎ করে ভারতে পাচারের জন্য গুদামে মজুত করেছিল। ঘটনায় জড়িত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ট্রাকের মালিক ও চালক-সহকারী পলাতক আছেন। সিলেট জেলার জৈন্তাপুর ও কানাইঘাট এলাকায় টানা দু’দিন অভিযান চালিয়ে শুক্রবার রাতে ১৮২ বস্তা সুপারি ও তিন জনকে চট্টগ্রামে নিয়ে আসে কোতোয়ালি থানা পুলিশ। চট্টগ্রামের পরিবহন ব্যবসায়ী আব্দুল ওহাব লিটনের দায়ের করা মামলায় তাদের গ্রেফতারের পাশাপাশি সুপারিগুলো উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।

গ্রেফতার তিনজন হলেন- ফয়সাল আহমদ (২৭), আজিজুল হক (৫২) এবং লোকমান হোসেন টুটুল (২৩)। তাদের বাড়ি সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের মাস্তিংহাটি গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ