Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ছুরিকাঘাতে শ্বাশুড়ি খুন, স্ত্রী আহত, জামাই গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৫:৪৩ পিএম

সাতক্ষীরায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বাশুড়ি নিহত মোমেনা খাতুন নিহত হয়েছেন। একই সময়ে গুরুতর আহত হয়েছেন স্ত্রী ফাতেমা খাতুন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ জুলাই) ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ছনকা তালসারি গ্রামে আহত ফাতেমার বাবা গোলাম হোসেনের বাড়িতে। এঘটনায় গ্রেফতার হয়েছে মোমেনার জামাই সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের নেসারউদ্দিনের ছেলে আবদুল মাতিন।
পারিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছেন, পায়রাডাঙ্গার মাতিনের সাথে ১৭ বছর আগে বিয়ে হয় ফাতেমা খাতুনের। তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। একমাস আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গেলে ফাতেমা বাবার বাড়ি ছনকা তালসারি গ্রামে চলে আসে।
পরিবারের সদস্যরা জানান, শুক্রবার রাতে মাতিন তাদের বাড়ি আসে। ভোর রাতে সুযোগ বুঝে সে ফাতেমার নাভির নিচে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। তাকে ঠেকাতে এলে মাতিন তার শাশুড়ি মোমেনাকে ছুরিকাঘাত করে। পরে মোমেনা মারা যান। অপরদিকে. ফাতেমাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
সদর থানার ওসি দেলোয়ার হুসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মোমেনার জামাতা মাতিনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহুত ছুরি উদ্ধার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ