Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক মিজানুর রহমান তোতা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৪:২৮ পিএম

দৈনিক ইনকিলাব পত্রিকার যশোর ব্যুরো প্রধান, বিশেষ সংবাদদাতা মিজানুর রহমান তোতার দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার বাদ জোহর যশোর শহরের নূতন খয়েরতলা জামে মসজিদে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে স্ত্রী রেবা রহমানের পাশে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন তার ভাগ্নে জহিরুল ইসলাম।
এর আগে সকালে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মিজানুর রহমান তোতার মরদেহে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ফকির শওকত, সম্পাদক আহসান কবীর, সাবেক সম্পাদক এসএম তৌহিদুর রহমান,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু,সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বুলু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন মিলন, সাবেক কাউন্সিলর মুস্তাফিজুর রহমান মোস্তা, শহর আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, মিজানুর রহমান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের রবিউল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজামান মিঠু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, আমিনিয়া আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা নূরুল ইসলাম প্রমুখ।
এদিকে, মিজানুর রহমান তোতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দৌল্লা ও সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম.আইউব ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচআর তুহিন।
অন্যদিকে মিজানুর রহমান মিজানের মৃত্যুতে খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
এছাড়া প্রেসক্লাবের সাবেক এই শীর্ষ নেতার মৃত্যুতে প্রেসক্লাব ভবনে কালো পতাকা উত্তোলন এবং শোকবই খোলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ