Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করন জোহরের ফিল্ম দিয়ে অভিষেকে আগ্রহী নন সারা আলি খান

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাইফ আলি খান আর তার সাবেক স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান অভিনয়ে আসছেন তা এখন নিশ্চিত। তবে কোন ফিল্ম দিয়ে তার অভিষেক হবে তা নিয়ে জল্পনাকল্পনা চলছে।
শুরু থেকেই শোনা যাচ্ছিল সারার বলিউড যাত্রার সূচনা হবে টাইগার শ্রফের বিপরীতে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফিল্মটির সিকুয়েল দিয়ে। এমনকি অনেকেই বিশদ বর্ণনায় বলতে শুরু করে দিয়েছিল তিনি কবে কিভাবে চলচ্চিত্রটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। টাইগারের বিপরীতে এই প্রতীক্ষিত সিকুয়েলটি নিয়ে সারার তেমন আগ্রহ আছে বলে এখন আর মনে হচ্ছে না। ভারতের অভিনয় কিংবদন্তী শর্মিলা ঠাকুর এবং ক্রিকেট তারকা মনসুর আলি খান পতৌদির নাতনী সারা জানিয়েছেন তিনি করন জোহরের ফিল্মটি দিয়ে অভিষেকে আগ্রহী নন।
প্রতিবেদন থেকে জানা গেছে যে এজেন্সিটি সারার ক্যারিয়ার তত্ত¡াবধানের দায়িত্ব নিয়েছিল সেটিকে তিনি অব্যাহতি দিয়েছেন। এছাড়া করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফিল্মটির সিকুয়েলটি সারা তার তালিকা থেকে বাদ দিয়েছেন না তাকে চলচ্চিত্রটিতে কাজ করার অফার আদৌ দেয়াই হয়নি তা নিয়েও অস্পষ্টতা আছে। সময়েই তা নিশ্চিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করন জোহরের ফিল্ম দিয়ে অভিষেকে আগ্রহী নন সারা আলি খান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ