Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে ৯ জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১:০৪ পিএম

করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। চিকৎসাধীন অবস্থায় রাত থেকে সকাল পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।

এরা হলেন- সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল গফুর (৬৫), আশাশুনির বড়দল গ্রামের হানিফের ছেলে সাত্তার (৭৫), শহরের কাটিয়া গ্রামের সন্ন্যাসী চরণের ছেলে ভীম চন্দ্র (৫৪), তালার সাহাপুর গ্রামের আ: সাত্তারের ছেলে নজরুল ইসলাম (৭০), আশাশুনির বড়দলের ইমান আলীর ছেলে আরশাদ (৭৮), সদরের আগরদাড়ি গ্রামের আ: রহিমের ছেলে আ: রউফ (৪৫), দেবহাটার সখিপুর গ্রামের পপল বিশ্বাসের ছেলে ভরৎ চন্দ্র বিশ্বাস (৭৪), তালার খাজরা গ্রামের আ: সাত্তারের ছেলে শেখ কামাল (৬২) ও যশোরের ঝিকোরগাছা থানার মামশিরা গ্রামের হেকমত বিশ্বাসের ছেলে আ: রাজ্জাক (৫২)।

শনিবার (১৭ জুলাই) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
এনিয়ে সাতক্ষীরায় এখন পর্যন্ত করোনা উপসর্গে মারা গেলেন ৫৩৯ জন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯২ জন।
সাতক্ষীরা মেডিকেলে সকাল পর্যন্ত মোট ভর্তি রোগীর সংখ্যা ২৬৫ জন। এরমধ্যে ১৮ জন করোনা পজিটিভ। অন্যরা করোনা উপসর্গে আছেন। গত ২৪ ঘন্টায় ৩৫ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ