Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৮ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

 নরসিংদীতে কভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ৫ জন। এছাড়াও রংপুর, বগুড়া, ও ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় আরও ৩ জনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ রিপোর্ট-

বগুড়া ব্যুরো জানায়, বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মোটরবাইক থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় জাহিদ মিলন নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১ জন। গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার হামছায়াপুর কাঁঠালতোলা তেলের পাম্পের সামনে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহত মিলনের বন্ধু মামুন গুরুতর আহত হয়েছেন। নিহত জাহিদ মিলন গাইবান্ধা জেলার সাদুল্লাপুরের সোবাহানের ছেলে ও আহত মামুন একই এলাকার মাহবুবুর রহমানের ছেলে।
স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে জানান, নরসিংদীতে কভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে পাঁচদোনা টঙ্গী আঞ্চলিক মহাসড়কের ভাটপাড়া টাকশাল মোড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জের বাংলাবাজার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন, বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম ও গাজীপুর কালিগঞ্জ উপজেলার মোজাফর হোসের ছেলে চাঁন মিয়া ও অজ্ঞাত আরো দুই জন।
পাঁচদোনা ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়া জানান,,দুর্ঘটনাস্থলে ২ জন ও হসপাতালে আরো ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে ৩ জন। কভার্ডভ্যানটিকে আটক করেছি। একই সাথে নিহত ও আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রংপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, নিয়ন্ত্রণহীন একটি ট্রাকের ধাক্কায় দোকানদারের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি দোকানের ভিতরে ঘুমন্ত অবস্থায় ছিলেন। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ভোরে নগরীর আনছারীর মোড় এলাকায়। রংপুর মহানগর পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান দুর্ঘটনার বিষয়টি জানান।
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে। তবে নিহত যুবকের এখনো পরিচয় পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ