Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মন্ত্রীর পায়ে ঝুলছে মাস্ক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

করোনার তৃতীয় ঢেউ যে শুরু হয়ে গেছে তা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডবিøউএইচও)। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মানা এবং মুখে মাস্ক পরে থাকার জন্য বিশেষজ্ঞরা বারবার বলেছেন। ভারতের উত্তরাখন্ডের এক মন্ত্রীর মুখে নয়, পায়ের আঙুলে ঝুলতে দেখা গেছে মাস্ক! যা ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।
উত্তরাখন্ডের কৃষিমন্ত্রী সুবোধ উনিয়াল অপর কয়েকজন মন্ত্রীর সঙ্গে বৈঠক করছিলেন। সেই বৈঠকের ছবিতে দেখা যাচ্ছে, কারও মুখেই মাস্ক নেই। কৃষিমন্ত্রীরও থুতনিতে ঝুলছে মাস্ক। তবে সবচেয়ে বিচিত্র অবস্থা জাতিস্মরানন্দের। তার পায়ের আঙুলে মাস্ক ঝুলতে দেখা গেছে।
হরিদ্বারের বিধায়ক জাতিস্মরানন্দ উত্তরাখন্ডের মন্ত্রিসভার একজন গুরুত্বপূর্ণ সদস্য। দায়িত্বশীল পদে থাকা ব্যক্তি হয়েও এমন উদাসীনতা তিনি কী করে দেখাতে পারেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।
ভারতে দিন দিন মাথাচাড়া দিচ্ছে ডেলটা প্লাস স্ট্রেন। এবার খোদ উত্তরাখন্ডের মন্ত্রীদের মধ্যেই এমন উদাসীনতাকে কেন্দ্র করে নতুন করে তৈরি হল বিতর্ক। সূত্র : নিউজ ১৮, টাইমস নাও।

 



 

Show all comments
  • M R Mamun Mamun ১৭ জুলাই, ২০২১, ৫:২৯ এএম says : 0
    Very good
    Total Reply(0) Reply
  • Hamim Puspo ১৭ জুলাই, ২০২১, ৫:২৯ এএম says : 0
    মাস্ক এটা বাধ্য করা টা আমার কাছে খুবই বিরক্তকর। মাস্ক পরি ২০০৯ সাল থেকে। ধুলাবালি যুক্ত পরিবেশে। কিন্তু মাস্ক পরলেই করোনা হবে না এমন গ্যারান্টি কেউ দিতে পারবে না। ঘরে অবস্থান করেও আক্রান্ত হয়েছেন অনেকে। যার প্রমাণ আছে। আবার নারায়ণগঞ্জবাসি গার্মেন্টস কর্মী লাখো মানুষের ভিরে ডিউটি করেও করোনা মুক্ত থাকতে পারছে। সব শেষ বলছি, নিজের ভালো যখন অন্য কেউ নিজ থেকে বেশি দরদ দেখায় তখন ভিন্ন কিছু মনে হয় আমার।
    Total Reply(0) Reply
  • Shanto Babu ১৭ জুলাই, ২০২১, ৫:২৯ এএম says : 0
    ঐটা কি আবার মুখে পড়বে??
    Total Reply(0) Reply
  • হারানো সব সৃতি ১৭ জুলাই, ২০২১, ৫:৩০ এএম says : 0
    অযগ্যরা দেশ চালালে যা হয়।
    Total Reply(0) Reply
  • Ekramul Haque ১৭ জুলাই, ২০২১, ৫:৩০ এএম says : 0
    মন্ত্রীর পায়ে বুঝি ছিদ্র আছে, তাই করোনা না ঢুকার জন্য মাস্ক দিচ্ছে।
    Total Reply(0) Reply
  • Md Emrul Alam ১৭ জুলাই, ২০২১, ৫:৩০ এএম says : 0
    পায়ে করনা হয়তো তাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ