Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৪৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ২:১৯ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা ও একজন সোনারগাঁও এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৩৩ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৯০ জনের। এরমধ্যে আক্রান্ত হয়েছে ২৪৭ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৫৫৩ জন।এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৮৬৪ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২৫ হাজার ৯৬৬ জনেরশুক্রবার (১৬ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২০জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৬ জন, সদরে মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৩৪০ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪০০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৮১ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৯ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৫২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৪ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ