Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত ৮০২ মারা গেছেন আরো ৯ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৮:৩৮ এএম | আপডেট : ৮:৪০ এএম, ১৬ জুলাই, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও নয়জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৮০২ জনের। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৮১৯ জনে এবং শনাক্ত ৬৯ হাজার ৩৫৭ জনে। শুক্রবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ২ হাজার ৫৪৭ জনের নমুনা পরীক্ষায় ৮০২ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। সংক্রমণ শনাক্তের হার ৩১দশমিক ৪৮ শতাংশ। নতুন আক্রান্তদের মধ্যে নগরীর ৪৫২ ও উপজেলার ৩৫০ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮০ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১২৮ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৬৬ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৯০ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৬৫ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২১ জন, অ্যান্টিজেন টেস্টে ৩৫১ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের একজনের করোনা শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ