Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে দেড় কেজি সোনাসহ বাহক ধরা পড়লেও অন্যরা ধরা ছোঁয়ার বাইরে

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোলের বড়আঁচড়া সীমান্ত থেকে দেড় কেজি ১২ পিস সোনার বারসহ আটক আশানুর রহমান (৩২)-এর নামে মামলা হলেও বাকি আসামিরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে।
বিজিবির বেনাপোল ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ হিল ওয়াফি বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় সোনার মালিক জিয়াউর রহমান জিয়াসহ ৪ জনের নামে একটি মামলা করেছেন। আসামিরা হলো- বেনাপোল দৌলতপুর গ্রামের জিয়াউর রহমান জিয়া (৩৮)। সে গ্রামের মতিয়ার রহমানের ছেলে। সোনা বহনকারী দৌলতপুর গ্রামের কাশেম আলীর ছেলে আশানুর, কিতাব আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৫০) ও পলাশ। মামলা তিন দিন পার হলেও পুলিশ এখনও পলাতক তিন আসামিকে আটক করতে পারেনি।
সূত্রে জানা গেছে, গত ২৩ সেপ্টেম্বর দুপুরে বেনাপোলের বড়আঁচড়া সীমান্ত থেকে আশানুরকে দেড় কেজি সোনাসহ আটক করা হয়। আশানুর তার স্বীকারোক্তিতে জানায়, এ সোনার চালানের প্রকৃত মালিক একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে জিয়াউর রহমান জিয়া, হানিফ আলীর ছেলে আব্দুর রাজ্জাক ও পলাশ। তাকে কিছু টাকার চুক্তিতে বেনাপোল বাজার থেকে সোনার বার নিয়ে দৌলতপুর সীমাণেÍ নির্দিষ্ট একটি স্থানে পৌঁছে দিতে বলে।
এলাকাবাসীর দাবি আটক আশানুরকে রিমান্ডে নিলে ও মামলার এজাহারভুক্ত আসামিদের আটক করলে সীমান্ত এলাকার অনেক চোরাচালান, সোনা পাচার, মাদকের বড় ধরনের তথ্য বেরিয়ে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোলে দেড় কেজি সোনাসহ বাহক ধরা পড়লেও অন্যরা ধরা ছোঁয়ার বাইরে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ