Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘অক্সিজেনের অভাবে কাউকে মরতে দেবো না’

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের এমপি মাহাবুব উল আলম হানিফ বলেছেন, করোনা আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে কোনো রোগী যাতে মারা না যায় সে দিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। একজনকেও বিনা চিকিৎসায় মরতে দেয়া হবে না। তিনি বলেন, প্রত্যেক ব্যক্তিকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে করোনা থেকে মুক্ত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মানুষের জন্য শতভাগ টিকার ব্যবস্থা করছেন তিনি। ইতোমধ্যে বিদেশ থেকে টিকা আমদানি করা হয়েছে। টিকার কোনো সমস্য হবে না।

গতকাল বুধবার সকাল ১১টায় কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আয়োজনে করোনা সঙ্কটে মতবিনিময় সভায় হানিফ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুল মোমেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্সিজেনের অভাব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ