Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অশ্লীল ভিডিও প্রকাশ করায় গ্রেফতার ৪

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

খুলনার পাইকগাছায় এক গৃহবধূর নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে সাবেক প্রেমিকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকালে এ ৪ আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-সাবেক প্রেমিক মুজাহিদুল ইসলাম আকাশ, মনিরুল ইসলাম, হাসিবুর রহমান শুভ ও মো. কিবরিয়া সরদার।

পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, দুই বছর আগে ওই গৃহবধূর সাথে অভিযুক্ত মুজাহিদুল ইসলাম আকাশের প্রেমের সম্পর্ক হয়। তখন তিনি অবিবাহিতা ছিলেন। বিভিন্ন সময় ভিডিও কলে কথা বলার সময় একটি অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আকাশ ধারণ করে রাখে। এরপর সে ফেসবুকে একটি ম্যাসেঞ্জার গ্রুপে ভিডিওটি ছড়িয়ে দেয়। গত ১০ জুলাই রাতে ফেসবুকে নগ্ন ভিডিও প্রকাশের বিষয়টি গৃহবধূর এক আত্মীয়ের মাধ্যমে জানতে পারেন। পরবর্তীতে মঙ্গলবার বিকালে তিনি পাইকগাছা থানায় মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় মূল অভিযুক্তসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোল্যা শাহাদত জানান, মূল আসামি আকাশ ঘড়ির দোকানের কর্মচারী। ফেসবুকের একটি ম্যাসেঞ্জার গ্রুপে সে ভিডিওটি আপলোড করে।

যা অন্যান্য আসামিরা বিভিন্নজনকে শেয়ার করে। এ মামলায় অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অশ্লীল ভিডিও প্রকাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ