Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁয় গত চব্বিশ ঘন্টায় নতুন আক্রান্ত ৩৪

সুস্থ্য হয়েছেন ৬৭ জন : কোন মৃত্যু নাই

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ২:১৩ পিএম

নওগাঁ জেলায় মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ১৪ ঘন্টায় নতুন করে ৩৪ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় রাজশাহী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাব এবং নওগাঁ ২৫০ শয্যা বিমিষ্ট জেনারেল হাসপাতালে মোট ২৭৯টি নমুনা পরীক্ষা করে এই ৩৪ ব্যক্তির শরীরে করোনার অস্থিত্ব পাওয়া গেছে। ২৪ ঘন্টায় আক্রান্তের হার ১২ দশমিক ১৮ শতাংশ। জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা হলো ৫ হাজার ৩শ ৪৮ জন।

এ সময় সুস্থ্য হয়েছেন ৬৭ জন এবং সর্বমোট সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৪শ ২৮ জন। সুস্থ্যতা বিবেচনায় বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯২০ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে ভর্ত্তি রয়েছেন ৪৮ জন। বাঁকী আক্রান্তরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ মোতাবেক চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এই চব্বিশ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২০৯ জনকে এবং এ পযৃন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩১ হাজার ৪শ ৬৫ জনকে। এ সময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৪০ জনকে এবং সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৭ হাজার ৯শ ১৫ জনকে। সেই হিসেবে বর্তমানে প্রাতিষ্ঠনিক ৭৬ জনসহ সর্বমোট কোয়ারেনটাইনে রয়েছে ৩ হাজার ৫শ ৫০ জন।

এই ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত কোন ব্যক্তির মৃত্যু হয় নি। তবে এ পর্যন্ত জেলায় মোট মৃতেও সংখ্যা ১০৭ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ