Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কী কথা হয়েছিল সালমান-ক্যাটরিনার মাঝে

প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিক-প্রেমিকার মাঝে যখন ছাড়াছাড়ি হয় তা তো শিরোনাম হবেই। রণবীর কাপুর আর ক্যাটরিনাও তার ব্যতিক্রম নন।
তাদের ছাড়াছাড়ি একবারে যে আনুষ্ঠানিক তা হয়তো বলা যাবে না। তবে, তারা যেহেতু এর কোনও প্রতিবাদ করেননি তাতে অনেক কিছুই বুঝে নিতে হয়। রণবীর-ক্যাটরিনার ছাড়াছাড়ির গুজব রটার পর আরেকটি গুজব রটেছে। শোনা যাচ্ছে ক্যাটরিনা তার সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে নাকি রণবীরের সঙ্গে সম্পর্কের ব্যাপারে পরামর্শ নিয়েছেন। ছাড়াছাড়ির গুজব ছড়াবার পরের সন্ধ্যায় সালমান আর ক্যাটরিনাকে চলচ্চিত্র নির্মাতা আলি জাফর আব্বাস আয়োজিত এক নৈশভোজে একসঙ্গে দেখা গেছে। এক সূত্র জানিয়েছে সালমান আসছেন জেনেই ক্যাটরিনা নাকি এই ভোজে যোগ দিতে রাজি হয়েছেন। শোনা যাচ্ছে আলি তাদের দুজনকে কাছাকাছি আসার ব্যবস্থা করে দেন। তিনজন কিছুটা সময় একসঙ্গে কাটাবার পর আলি সালমান আর ক্যাটরিনাকে একান্তে কথা বলার সুযোগ দিয়ে সরে পড়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কী কথা হয়েছিল সালমান-ক্যাটরিনার মাঝে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ