Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

গ্রিজম্যানে আগ্রহ ইউনাইটেড ও চেলসির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:১২ এএম
বার্সেলোনা ফরোয়ার্ড আতোয়ান গ্রিজমান ক্লাবটির কোচ রোনাল্ড কুমানের কাছে গুরুত্বপূর্ণ। কিন্তু ফরাসি ফরোয়ার্ডের ভবিষ্যতের প্রশ্নে সংশয়ে তিনি। এ ব্যাপারে সিদ্ধান্তের ভার তিনি ছেড়ে দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষের ওপর।
 
বড় স্বপ্ন নিয়ে ২০১৯ সালে আতলেতিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন গ্রিজমান। তখন বলেছিলেন, মেসির সঙ্গে খেলা হবে তার জন্য সৌভাগ্যের। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মেসি-গ্রিজম্যান জুটির ভবিষ্যৎ পড়ে গেছে অনিশ্চয়তায়।
 
বার্সায় গত দুই বছর তেমন দৃষ্ট কাড়তে পারেননি তিনি। তাই ফরাসি তারকাকে ছেড়ে দেয়া সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি। সবশেষ খেলা ৫১ ম্যাচে তার গোলসংখ্যা ২০টি।
 
তবে কাতালান ক্লাবটি তাকে ছাড়ার আগেই দুই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি আগ্রহ দেখিয়েছে তাকে দলে ভেড়ানোর। ব্রিটিশ গণমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।
 
বেশকিছু দিন আগেই গ্রিজম্যান প্রসঙ্গে বার্সা কোচ বলেছিলেন, 'গ্রিজমান আমার জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়। সে বার্সেলোনার অন্যতম সেরা সাইনিং এবং নিজের যোগ্যতা দেখিয়েছে। সে ভালো খেলেছে এবং খুব ভালো একজন ফুটবলার। তবে, জানি না কি সিদ্ধান্ত নেওয়া হবে।'
 
এখন এ গুঞ্জণ আরও জোড়ালো হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ