Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের পিছিয়ে গেল ‘বেল বটম’ ছবির মুক্তির দিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৩:৪৮ পিএম

করোনাকালে ফের পিছিয়ে গেল অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’ ছবির মুক্তির দিন। কিছুদিন আগেই ছবির নির্মাতারা ঘোষণা করেছিলেন ২৭শে জুলাই প্রেক্ষাগৃহে রিলিজ করবে এই ছবি। তবে করোনার প্রকোপের কারণে ভারতে প্রেক্ষাগৃহ পুনরায় চালু করার প্রক্রিয়া এখনও অনিশ্চিত রয়েছে। যার ফলেই পিছিয়ে গেছে এই ছবির মুক্তির দিনক্ষণ। এক প্রতিবেদন অনুসারে, ছবিটির মুক্তির তারিখ আগামী মাসে রাখা হবে।

ভারতের প্রথম সারির ডিস্ট্রিবিউটর এবং মাল্টিপ্লেক্স কর্তা রাজ বনসল বলেন, 'বর্তমান পরিস্থিতি দেখে আমার মনে হয় না ২৭ জুলাইয়ের মধ্যে সিনেমাহল গুলো পুরোপুরিভাবে চালু হবে। তাই ১৩ আগস্ট ‘বেল বটম’-এর রিলিজের সম্ভাবনা রয়েছে।'

নির্মাতারা এখনও কিছু নিশ্চিত করতে পারেনি তবে ইউনিটের ঘনিষ্ঠ একটি সূত্রের খবর 'বেল বটম নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি কারণ ভারতে সিনেমাহল এখনও খোলা হয়নি।'

উল্লেখ্য, এর আগে ঠিক ছিল ২৮শে মে সিনেমা হলেই রিলিজ করবে ‘বেলবটম’। কিন্তু করোনার কারণে সব পরিকল্পনায় বাঁধা পরে।

‘বেলবটম’ ছবিতে অক্ষয় কুমার একজন র-এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন। তার সঙ্গে অভিনয় করেছেন হুমা কুরেশি, লারা দত্তা এবং বাণী কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তির দিন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ